Admission ResultNational UniversityResult
Trending

[2nd Merit List] জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ২য় মেধা তালিকা ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ২য় মেধা তালিকা ২০২২ প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ২য় মেধা তালিকা প্রকাশিত হয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক অফিশিয়াল ওয়েবসাইট nu.ac.bd তে। যারা জাতীয় বিশ্ববিদ্যালয় প্রথম মেধা তালিকায় সিলেক্টেড তাদের জন্য ২য় মেরিট লিস্ট অনেক বেশি গুরুত্বপূর্ণ। এই আর্টিকেলটি আপনাকে জানতে সাহায্য করবে কিভাবে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেধা তালিকা ২০২২ দেখবেন এবং রেজাল্ট প্রাপ্তির পরবর্তীতে কি করতে হবে। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থীরা অবশ্যই এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়বেন।

অনার্স ভর্তি ২য় মেধা তালিকা ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের প্রথম মেরিট লিস্ট প্রকাশ করে জুন মাসের  তারিখে এবং বর্তমানে তারা ২য় মেরিট লিস্ট প্রকাশ করছেন। জাতীয় বিশ্ববিদ্যালয় এর ২য় মেধাতালিকা ২০২২ দেখা যাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট অথবা এই ওয়েবসাইট থেকে।

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ২০২২

২য় মেধাতালিকা প্রকাশের তারিখঃ

ওয়েবসাইটঃ

ভর্তি ফি জমা দেয়ার শেষ তারিখঃ

জাতীয় বিশ্ববদ্যালয় ভর্তি ২য় মেধাতালিকা ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তির ২য় মেধা তালিকা ২০২২ চেক করতে পারবেন এসএমএসের মাধ্যমে অথবা অনলাইনের মাধ্যমে। যারা জানেন না কিভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেরিট লিস্ট ২০২২ দেখতে হবে তাদের চিন্তার কোন কারণ নেই এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ুন তাহলে আপনি জানতে পারবেন জাতীয় বিশ্ববিদ্যালয় সেকেন্ড মেরিট লিস্ট ২০২২ কিভাবে দেখবেন। শিক্ষার্থীদের সুবিধার জন্য এখানে আমরা জাতীয় বিশ্ববিদ্যালয় ২য় মেধা তালিকা ২০২২ দেখার ডিরেক্ট লিংক প্রদান করেছি। জাতীয় বিশ্ববিদ্যালয় ২য় মেধা তালিকা ২০২২ পিডিএফ আকারে নিচের অংশে সংযুক্ত করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেধা তালিকা ২০২২ দেখার জন্য দুইটি ভিন্ন মাধ্যমে আপনি ইচ্ছা করলে মেধা তালিকা দেখতে পারবেন অনলাইনে অথবা আপনি পিডিএফ ডাউনলোড করে তা থেকে মেধাতালিকা খুঁজে নেবেন। আবার আপনি ইচ্ছে করলে এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেধা তালিকা ২০২২। নিচের অংশে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেধা তালিকা ২০২২ চেক করার নিয়ম ভালোভাবে দেওয়া আছে আপনি যেকোনো একটি নিয়মে মেধাতালিকা চেক করে নিবেন। 

অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় মেধাতালিকা দেখার নিয়ম ২০২২

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের আবেদনকারী লগইন পৃষ্ঠায় যান। এখানে সরাসরি লিঙ্ক app.nu.edu.bd।
  • তারপর আপনাকে সেখানে আপনার অ্যাডমিশন রোল এবং পিন দিতে বলা হবে। আবেদন প্রক্রিয়ার সময় আপনার
  • সম্ভবত আপনার ভর্তির রোল এবং পিন পাওয়া উচিত ছিল।
  • একবার আপনি রোল এবং পিন লাগালে, লগইন এ ক্লিক করুন।
  • তারপর আপনি আপনার ফলাফল সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি দেখতে হবে. আপনি যদি ২য় মেধা তালিকায় একটি স্থান নিশ্চিত করেন, আপনি সেখানে নির্বাচিত বিষয়ের সাথে একটি অভিনন্দন বার্তা পাবেন।
  • কিন্তু যদি আপনি ২য় মেধা তালিকার জন্য নির্বাচিত না হন, আপনি সেখানে এই ধরনের বিজ্ঞপ্তি পাবেন।

এসএমএস এর মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ২য় মেধাতালিকা ২০২২

  • আপনার ফোনের মেসেজ অপশনে যান

 NU<space>ATHN<space>ROLL লিখে ১৬২২২ নম্বরে পাঠিয়ে দিন

  • তারপর যেকোনো মোবাইল অপারেটরের নম্বর থেকে 16222 নম্বরে মেসেজ পাঠান।
  • এর পরে, আপনি কয়েক মুহূর্তের মধ্যে উত্তরে ফলাফল পাবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button